সিলেটের বিভিন্ন অঞ্চলে আল জান্নাহ ফাউন্ডেশনে ত্রাণ বিতরণ

সুফিয়ান ফারাবী

প্রতিবেদক

সিলেটের সুনামগঞ্জসহ বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণ করেছে আল জান্নাড় ফাউন্ডেশন। তিন ধাপে সিলেটের বিভিন্ন অঞ্চলে সংগঠনটির পক্ষ থেকে অসহায় মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র বিতরণ করা হয়েছে।

আজ (২৭ জুন) সংগঠনের একটি সুত্র নূর নিউজকে এই বিষয়টি নিশ্চিত করে বলেন, আমাদের সংগঠনের পক্ষ থেকে এখন পর্যন্ত ২ ধাপে সিলেটের বিভিন্ন অঞ্চলে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

তবে আরো একধাপ ত্রাণ কার্যক্রম পরিচালনার আশাবাদ ব্যক্ত করা হয়েছে।

প্রথম ধাপে বিতরণকৃত এলাকা

সিলেটের কানাইঘাট, জৈন্তাপুর, গোয়াইনঘাট।

ত্রাণের পরিমানঃ প্রায় ৭ শত পরিবারকে শুকনো খাবার ও নগদ টাকা প্রদান।

প্রতি প্যাকেট ১,৩০০/- টাকা মূল্যের।

দ্বিতীয় ধাপে ত্রাণ বিতরণকৃত এলাকা

সুনামগঞ্জের দিরাই, তাহেরপুর, বিশ্বম্ভপুর।

ত্রাণের পরিমানঃ প্রায় ১২ শত পরিবারকে শুকনো খাবার ও নগদ টাকা প্রদান। প্রতি প্যাকেট ১,৫০০/- টাকা মূল্যের।

তৃতীয় ধাপ

ইনশাআল্লাহ আলোচনার মাধ্যমে আগামী বুধবার আবার প্রায় ২ হাজার পরিবারের জন্য শুকনো খাবার ও নগদ টাকা নিয়ে দুর্গত এলাকায় বিতরণ করা হবে।

এসম সংগঠনটির কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক মুফতি কামাল উদ্দিন উপস্থিত ছিলেন (প্রতিষ্ঠাতা-প্রিন্সিপাল, জামি’আ মাহমুদিয়া ইসলামিয়া, ডিয়াবাড়ি, তুরাগ, ঢাকা)

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন মুফতি ওয়ালিউল্লাহ নূর (পেশ ইমাম, ১২ নং সেক্টর কেন্দ্রীয় জামে মসজিদ, উত্তরা, ঢাকা।) মুফতি সাইফুল ইসলাম (খতিব, বাইতুল মামুর জামে মসজিদ, তারারটেক, তুরাগ, ঢাকা।) মাওলানা সাদেকুজ্জামান (খতিব, চন্ডালভোগ পুকুরপাড় জামে মসজিদ, ডিয়াবাড়ি, তুরাগ, ঢাকা)।জনাব সুলতান আহমদ প্রতিষ্ঠাতা-প্রিন্সিপাল, নূর হাবিব পাইলট স্কুল অ্যান্ড কলেজ, উত্তরা, ঢাকা

এ জাতীয় আরো সংবাদ

বন্যার্তদের মাঝে গণস্বাস্থ্য কেন্দ্রের ঔষধ ও ত্রান বিতরণ

নূর নিউজ

নগরীতে ইসলামী আন্দোলনের মশারী বিতরণ অনুষ্ঠান, সরকারেকে পদত্যাগে বাধ্য করে দেশকে সংঘাতের হাত থেকে বাঁচাতে হবে: মাওলানা ইমতিয়াজ

নূর নিউজ

সিলেট ও কুড়িগ্রামে আস-সিরাজ ফাউন্ডেশনের ৩য় দফা ত্রাণ বিতরণ

নূর নিউজ